প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০১৯ ১১:৩৫

এমপির পিএসসহ ২ জনকে কোপানোর ঘটনায় সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক
 এমপির পিএসসহ ২ জনকে কোপানোর ঘটনায় সড়ক অবরোধ

ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির পিএস কামাল হোসেন (৪০) ও মটর শ্রমিক পলাশকে (৩০) কুপিয়ে আহত করার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শ্রমিকরা। বুধবার সকাল ৭টা থেকে তারা ঝিনাইদহ শহরে মাওলানা ভাসানী সড়ক অবরোধ করে রাখেন। পরে সকাল ১০টার দিকে প্রশাসনের হস্তক্ষেপে তারা অবরোধ তুলে নেন।

জেলা বাস-মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওলিয়ার রহমান বলেন, গতকাল এমপির পিএস কামাল হোসেন এবং আমাদের মটর শ্রমিক পলাশকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। এ ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের আটকের দাবিতে এই কর্মসূচি পালন করা হয়েছে। অনতিবিলম্বে ঘটনায় জড়িতদের আটক করা না হলে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, হামলার ঘটনায় জড়িতদের আটকের আশ্বাসের প্রেক্ষিতে শ্রমিকরা অবরোধ তুলে নিয়েছেন। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির পিএস কামাল হোসেন তার অফিসে বসে ছিলেন। এ সময় অফিস থেকে বের হয়ে রাস্তার ওপর আসলে কয়েকজন সন্ত্রাসী তাকে ও তার পাশে থাকা মটর শ্রমিক পলাশকে কুপিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

উপরে