প্রকাশিত : ২১ নভেম্বর, ২০১৯ ১৬:৩৫

পোরশায় সরকারীভাবে আমন ধান ক্রয়ের উদ্বোধন

পোরশা (নওগাঁ) প্রতিনিধি
পোরশায় সরকারীভাবে আমন ধান ক্রয়ের উদ্বোধন

নওগাঁর পোরশায় অভ্যন্তরীণ আমন সংগ্রহ ২০১৯-২০২০ইং এর আওতায় ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসন, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে বুধবার বিকালে উপজেলার নিতপুর খাদ্য গুদাম চত্বরে মোবাইল ফোনে আমন ধান ক্রয়ের উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা ও সাপাহার সার্কেলের এএসপি বিনয় কুমার। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহফুজ আলম।

উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুল হাইয়ের পরিচালনায় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান প্রমুখ। এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রনোদনা কর্মসূচীর আওতায় ২০১৯-২০২০ইং অর্থ বছরে পোরশা উপজেলার ১হাজার ২৪৫জন ুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সরিষা, ভূট্রা, পিয়াজ ও মূগডালের বীজ ও সার বিতরনের উদ্বোধন করেন।

 

উপরে