প্রকাশিত : ১৪ ডিসেম্বর, ২০১৯ ১৩:২৪

দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক গ্রেপ্তার

দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদকে গ্রেপ্তার করা হয়ছে। হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা আবদুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করায় এ মামলা হয়।

শনিবার দুপুরে তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার বিপ্লব তালুকদার বলেন, ‘দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদককে গ্রেপ্তার দেখানো হয়েছে। তার রিমান্ড চেয়ে আদালতে তোলা হবে।’ হাতিরঝিল থানা পুলিশ জানায়, ৩৬ নম্বর ওয়ার্ড মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় সংগ্রাম পত্রিকার সম্পাদকসহ ৭-৮ জনকে আসামি করা হয়েছে। তদন্ত করে বাকি আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সংগ্রাম পত্রিকায় যুদ্ধপরাধের দায়ে মৃত্যুদণ্ড কার্যকর হওয়া কাদের মোল্লাকে ‘শহীদ’ অবহিত করায় সৃষ্টি হয় উত্তেজনা। শুক্রবার সন্ধ্যার পরপর মুক্তিযোদ্ধা মঞ্চ নামে একটি সংগঠন প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ করতে আসে। তারা সংগ্রাম পত্রিকা অফিসটি ঘেরাও করে। এ সময় একদল যুবক পত্রিকাটির কার্যালয়ে ঢুকে বিভিন্ন কক্ষ ভাঙচুর করেন।

উপরে