প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২০ ১৪:২৫

হাকিমপুরে বিদ্যালয়ের অনুষ্ঠানে ডা. মিলনকে সংবর্ধনা

হিলি (দিনাজপুর)
হাকিমপুরে বিদ্যালয়ের অনুষ্ঠানে ডা. মিলনকে সংবর্ধনা

দিনাজপুরের হাকিমপুর উপজেলার গোহাড়া দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নবীণ বরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় চত্বরে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. সোহরাফ হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন, প্রধান শিক্ষক মো. তোফাজ্জল হোসেন।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হারুন উর রশিদ। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের নিউরোলজী বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. আরিফুজ্জামান মিলন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহীনুর রেজা শাহীন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন হাকিমপুর ডিগ্রী মহিলা কলেজের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম লাবু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সাংবাদিক জাহিদুল ইসলাম, খট্টামাধবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল ও প্রাক্তন প্রধান শিক্ষক আবুল কাশেম মন্ডল। অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শ্রেণীর শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকার সুধীজনেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার কৃতি সন্তান এবং ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের নিউরোলজী বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. আরিফুজ্জামান মিলনকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুল ও উপহার দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

উপরে