প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২০ ১৫:১০

আ.লীগের প্রার্থীদের সমর্থন জানালো ইসলামী গণতান্ত্রিক পার্টি

অনলাইন ডেস্ক
আ.লীগের প্রার্থীদের সমর্থন জানালো ইসলামী গণতান্ত্রিক পার্টি

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র পদপ্রার্থীকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে সংবাদ সম্মেলনে দলটির চেয়ারম্যান এম এ আওয়াল এ কথা জানান।

সংবাদ সম্মেলনে ইসলামী গণতান্ত্রিক পার্টির মহাসচিব অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম খান, প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ, হাকিম গোলাম মোস্তফা, মাওলানা মেহেদী হাসান বুলবুল, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ওমর ফারুক, যুগ্ম মহাসচিব মাওলানা শামসুল ইসলাম, শারমিন আপাজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু বক্কর, মহিলা সম্পাদক মোছা. ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে এম এ আওয়াল বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী ইতোমধ্যে প্রতিষ্ঠিত। একজন (আতিকুল) স্বল্পকালীন দায়িত্ব পালনকালে সদিচ্ছা ও স্বচ্ছতার পরিচয় দিয়েছেন। আরেকজন (ফজলে নূর তাপস) দীর্ঘদিন সংসদ সদস্য ও আইনজীবী হিসেবে নিজের যোগ্যতার জানান দিয়েছেন।

তিনি বলেন, সত্যিকার অর্থে ঢাকাকে স্বচ্ছ ও নিরাপদ নগরী হিসেবে গড়ে তুলতে সংগ্রাম করতে হবে। এই সংগ্রাম চালাতে হবে যারা অপরাধপ্রবণ বাণিজ্য করে, স্বেচ্ছাচারিতার মধ্যে দিয়ে আমাদের প্রাণের শহরকে নষ্ট করছে দিনের পর দিন, তাদের বিরুদ্ধে। ইসলামী গণতান্ত্রিক পার্টি আতিকুল ইসলাম ও ফজলে নূর তাপসের কাছে সমন্বিত নগর ব্যবস্থাপনা দেখতে চায়। ইসলামী গণতান্ত্রিক পার্টি এই দুই মেয়র প্রার্থীর ওপর পূর্ণ সমর্থন ব্যক্ত করছে। দলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের দুই প্রার্থীর পক্ষে কাজ করতে আহ্বান জানাচ্ছি।

সাবেক এই সংসদ সদস্য জানান, ইতোমধ্যে ইসলামী গণতান্ত্রিক পার্টি ঢাকার দুই সিটি নির্বাচন উপলক্ষে বিশেষ কমিটি গঠন করেছে। ডিএনসিসিতে দলের প্রেসিডিয়াম সদস্য জগদীশ সরকার এবং ডিএসসিসিতে প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ কমিটির নেতৃত্ব দেবেন। আগামীকাল ২৫ জানুয়ারি থেকে দুই প্রার্থীর সঙ্গে প্রচারণায় যুক্ত হবে ইসলামী গণতান্ত্রিক পার্টি।

উপরে