প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী, ২০২০ ১৫:২৫

পার্বতীপুর সরকারি কলেজের উপাধ্যক্ষসহ ৫ শিক্ষক কর্মচারীর বিদায় সম্বর্ধনা

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
পার্বতীপুর সরকারি কলেজের উপাধ্যক্ষসহ ৫ শিক্ষক কর্মচারীর বিদায় সম্বর্ধনা

দিনাজপুরের পার্বতীপুর সরকারী কলেজে উপাধ্যক্ষ, ২ শিক্ষক ও ২ কর্মচারী সহ ৫ জনকে কলেজ কর্তৃপক্ষের উদ্যোগে গতকাল রোববার আনুষ্ঠানিক বিদায় সম্বর্ধনা জানানো হয়েছে।

তারা হলেন- উপাধ্যক্ষ অধ্যাপক লুৎফর রহমান, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মজিবর রহমান, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক রিয়াজ উদ্দীন, অফিস সহকারী ইসমাইল হোসেন ও দিবা-প্রহরী নজির হোসেন।

তাদের ৬০ বছরের চাকুরী জীবন ইতোমধ্যে পূর্ণ হওয়ায় রোববার দুপুরে কলেজ মিলনায়তনে এ বিদায় সম্বর্ধনার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন- কলেজের অধ্যক্ষ গোলাম রসূল।

অনুষ্ঠানে বিদায়ী উপাধ্যক্ষ ও ২ সহকারী অধ্যাপক ছাড়াও বক্তব্য রাখেন- অনুষ্ঠানের বিশেষ অতিথি পার্বতীপুর আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক সরদার, ভবানীপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মবিদুল ইসলাম ও পার্বতীপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ দীপেশ চন্দ্র রায় সিংহ প্রমুখ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিদায়ী শিক্ষক ও কর্মচারীদের হাতে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন কলেজের অধ্যক্ষ গোলাম রসূল।

এ ছাড়াও অনুষ্ঠানের শুরুতে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে উপহার ও ফুলের তোড়া দিয়ে বিদায়ী শিক্ষক-কর্মচারীদের সম্বর্ধনা জানানো হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন- পার্বতীপুর সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল কবির বাদল।

উপরে