প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৫:৪২

নওগাঁয় গৃহবধূকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক
নওগাঁয় গৃহবধূকে পিটিয়ে হত্যা

নওগাঁর নিয়ামতপুরে বউ-শাশুড়ির মধ্যে সামান্য ঝগড়াকে কেন্দ্র করে ননদের স্বামী ও দেবরেরা মিলে পিটিয়ে হত্যা করেছে এক গৃহবধূকে। নিয়ামতপুর উপজেলার সন্তোষপুর গ্রামের এই গৃহবধূর নাম নারগিস বেগম (৪০) । স্ত্রীর পক্ষ নেওয়ায় স্বামী আলীম উদ্দিনকেও পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়া হয়েছে। আহত স্বামী নিয়ামতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আজমঙ্গলবার সকালে এ ঘটনায় নিহতের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, চাল নিয়ে বউ-শাশুড়ির মধ্যে সামান্য ঝগড়াকে কেন্দ্র করে গত শনিবার দিবাগত রাতে শাশুড়ির মেয়ের জামাই এবং অন্য ছেলেরা গৃহবধূ নারগিসকে ও তার স্বামীকে বেধড়ক মারপিট করে।

এতে নারগিস গুরুতর আহত হন। অন্যদিকে তার স্বামীও ডান হাত ভেঙ্গে গুরুতর জখম হয়। তাদের প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়, পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নারগিস সোমবার বিকেলে মারা যান।

তিনি আরও জানান, নিহতের লাশ নিহতের বাবার বাড়ি মান্দা উপজেলার গনেশপুর গ্রামে রয়েছে। পুলিশ সেখানে গিয়ে দেখে এসেছে। ময়নাতদন্তের জন্য আজ বিকেলে নওগাঁ মর্গে পাঠানো হবে।

উপরে