প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০২

বর্তমান প্রজন্মের শিক্ষার্থীরাই গড়ে তুলবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা: রনি

অনলাইন ডেস্ক
বর্তমান প্রজন্মের শিক্ষার্থীরাই গড়ে তুলবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা: রনি

বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি বলেছেন, অগণিত আত্মত্যাগ এবং রক্তের বিনিময়ে বাঙ্গালি জাতি নিজ মাতৃভাষা এবং স্বপ্নের স্বাধীনতা অর্জন করেছে। এখন সময় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের যা গড়তে পারবে আমাদের বর্তমান প্রজন্মের সোনার সন্তানেরা।

শহরের বগুড়া সিটি বালিকা উচ্চ বিদ্যালয়ে বুধবার সকালে জেলা পরিষদের অর্থায়নে নির্মিত শহীদ মিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষার্থীদের সর্বদা শহীদদের প্রতি সম্মান বজায় রেখে মুক্তিযুদ্ধের চেতনাকে নিজেদের মাঝে ধারণ করে দেশের কল্যাণে কাজ করার জন্য আহব্বান জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেনের ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বার লয়া, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল্লাহেল কাফি, ম্যানেজিং কমিটির সদস্য যথাক্রমে সাইফুল ইসলাম, আরশাদ হোসেন, শফিকুল ইসলাম এবং ফিরোজ আহম্মেদ, সহকারী শিক্ষক যথাক্রমে রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম, ফেরদৌসুর রহমান, সেচ্ছাসেবকলীগ নেতা নাঈম ফেরদৌস প্রমুখ।

উপরে