প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:৪৩

বগুড়ায় বালু বোঝাই ট্রাক চাপায় নিহত মনির ডাঃ হতে পারল না

আকাশ বগুড়াঃ
বগুড়ায় বালু বোঝাই ট্রাক চাপায় নিহত মনির ডাঃ হতে পারল না

বগুড়া সদরের নামুজার নাথপাড়ায় স্কুলে যাওয়ার পথে ৩য় শ্রেণীর ছাত্র মনির ডাঃ হতে চেয়েছিল,ঘাতক ড্রাইভার বালু বোঝাই ট্রাক চাপা দিয়ে  তার স্বপ্ন নষ্ট করে দিয়ে হত্যা করল।  

সদরের নামুজার নাথপাড়া গ্রামের শ্রী নিত্য গোপাল বমর্ন ও শ্রী বিনার ২য় পুত্র চকরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র শ্রী মনি বর্মন স্কুলে যাওয়ার পূর্বে তার মাকে বলেছিল, মা আমি বড় হয়ে ডাঃ হবো এবং মানুষের সেবা করবো। মঙ্গলবার সকাল ১০ টায় বাড়ী থেকে বের হয়ে স্কুল যাওয়ার পথে  বাড়ীর পাশ্বেই নামুজা গামী বালু বোঝাই ট্রাক (সিলেট - ড- ১১-০৯৭৩)  তাকে চাপা দিলে সে ঘটনা স্থলেই নিহত হয়।

এ ঘটনায় স্থানীয়রা ঘাতক ট্রাকের চালককে দ্রুত আটক করে শাস্তির দাবীতে বগুড়া - নামুজা সড়ক ২ঘন্টা  অবরোধ করে রাখে। তিন দিন পার হয়ে গেলেও পুলিশ ঘাতক ড্রাইভারকে একখনও গ্রেফতার করতে পারেনি। বৃহস্পতিবার মনিরের বাড়ীতে গেলে তার মা আমাদের প্রতিনিধিকে বুক ফাটা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার সন্তানের কোন অপরাধ ছিলনা তার আশা ছিল সে বড় হয়ে ডাঃ হবে। ঘাতক ট্রাক ড্রাইভার সন্তানের সে আশা পুরণ হতে দিলো না। শুধু তাইনা আমার সন্তানের মৃত্যুর সংবাদ শুনে স্থানীয় ইউপি চেয়ারম্যান এসে আমাদের শান্তনা দিলেও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার জোবায়দা রওশন জাহান ও চকরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কোন শিক্ষক/শিক্ষিকা আমাদের সন্তানকে এক নজর দেখতে আসে নাই।

এব্যাপারে উপজেলা শিক্ষা অফিসারের সাথে কথা বললে তিনি জানান আমি ব্যস্ত ছিলাম, চকরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র মনির নিহত ব্যাপারে সহকারী শিক্ষিকা শিউলী খাতুনের কাছে থেকে তার ফাইল ছবি চাইতে গেলে তিনি জানান আমাদের রেজিঃ কোন ছবি নাই,কেন নেই জবাব দিতে পারবো না? তিনি সাংবাদিকদেরকে জানান, আমি ভয় করিনা? আমার বাড়ী শিক্ষা অফিসারের বাড়ী কাছে।

সদর থানার ইন্সপেক্টর তদন্ত রেজাউর করিম রেজার সাথে কথা বললে তিনি জানান এবিযয়ে বাদির পক্ষ থেকে কোন মামলা দায়ের হয়নি, ট্রাক  আটক আছে, মামলা হলেই ঘটনার সাথে জড়িত ট্রাক চালককে দ্রুত আটক করে শাস্তির আওতায় আনা হবে।

 

উপরে