প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী, ২০২০ ১২:২০

দিনাজপুরের বিরামপুরে চৌদ্দ জুয়াড়িকে কারাদণ্ড

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের বিরামপুরে চৌদ্দ জুয়াড়িকে কারাদণ্ড

দিনাজপুরের বিরামপুরে চৌদ্দ জুয়াড়িকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে জুয়াড়িদের পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালতের বিচারক  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তৌহিদুর রহমান। পরে আজ শুক্রবার পুলিশ তাদের দিনাজপুর কারাগারে পাঠায়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার খিয়ার মামুদপুর গ্রামের মৃত আব্দুল কাদের এর ছেলে সুজন ইসলাম(২০) রমজান আলীর ছেলে শামিম হোসেন (২৫)মৃত্য আঃ জব্বারের ছেলে জুয়েল রানা (৩০) কসবা গ্রামের হাছিমুদ্দিন মন্ডল এর ছেলে দুলাল হোসেন (৩৮),আঃ জব্বার এর ছেলে রবিউল ইসলাম(২৫) ,কাছিমুদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৪৮), কাজেম আলীর ছেলে আবুল কালাম (৪০), মোমিনুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম (২৮) আঃ হামিদ এর ছেলে আনোয়ার হোসেন (৩০) শামসুদ্দিনের ছেলে মিরাজুল মন্ডল (৪৫) কফিল উদ্দিনের ছেলে আবুল কালাম (৫০) নাসির উদ্দিনের ছেলে রেজাউল হোসেন (২০) তমেজ উদ্দিনের ছেলে মাহবুর আলম (৪৮) ভাইগড় দণি জগন্নাথপুর গ্রামের জোনাব আলীর ছেলে মেছের আলী (৪৫)।

এ বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির বলেন, ‘উপজেলার কসবা সাগরপুর গ্রামে নুরুল ইসলামের বাড়িতে সপ্তাহে দুই দিন রবিবার ও বৃহস্পতিবার রাতে জুয়ার আসর বসে। এমন খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাত ২টার সময় অভিযান চালিয়ে সেখান থেকে ১৪ জুয়াড়িকে আটক করা হয়। পরে আটককৃতদের বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমানের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তিনি ১৪ জুয়াড়িকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন’।

উপরে