প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী, ২০২০ ১৭:১০

পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, আটক ১

অনলাইন ডেস্ক
পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, আটক ১

খুলনায় পুলিশ পরিচয়ে গ্রেপ্তারের কথা বলে এক ব্যবসায়ীকে অপহরণ করার সময় এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। আজ শনিবার ভোরে মহানগরীর রায়ের মহল মুন্সীপাড়া এলাকা থেকে প্রাইভেটকারসহ ভুয়া পুলিশ সোহেল মোল্যাকে আটক করা হয়। এ সময় ডুমুরিয়ার চুকনগরের অপহৃত ফোন ফ্যাক্স ও মুদি ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান বলেন, রাতে নিয়মিত টহল দেয়ার সময় জিরো পয়েন্ট এলাকায় ডুমুরিয়ার দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ ১৪-২১০২) সংকেত দেয় পুলিশ। কিন্তু গাড়িটি না মেনে বাইপাস সড়ক হয়ে মোস্তর মোড়ের দিকে যায়। মোড়ে এসে পুলিশ দেখে দ্রুত রায়ের মহল আসে। সেখানে আমি তাদের চ্যালেঞ্জ করি। এ সময় তাদের কথাবার্তা ওল্টাপাল্টা মনে হয়।
 
গাড়িতে তল্লাশি চালাই। এ সময় গাড়িতে ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। গাড়িতে থাকা আরও তিন-চারজন পালিয়ে যায়। কিন্তু সোহেল মোল্যা পালাতে পারেনি। গাড়ি থেকে দুই সেট পুলিশের পোশাক, মোবাইল ফোন, র‌্যাংক ব্যাজসহ দোকানের তালা ভাঙার সরঞ্জাম পাওয়া যায়।
উপরে