প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:৪৯

ভবানীপুর মন্দিরে মাঘী পূর্ণিমা উৎসব ও ভক্ত সমাবেশ

ষ্টাফ রিপোর্টার
ভবানীপুর মন্দিরে মাঘী পূর্ণিমা উৎসব ও ভক্ত সমাবেশ

আজ রবিবার মহাপীঠস্থান ভবানী মায়ের মন্দিরে অনুষ্ঠিত হবে মাঘী পূর্ণিমা উৎসব এবং ভক্ত সমাবেশ। সকালে প্রভাতী অর্চনা ও বাল্যভোগের মাধ্যমে শুরু হওয়া দিনব্যাপী অনুষ্ঠানে পর্যায়ক্রমে পূণ্যস্নান, মাতৃপূজা, ভোগরাগাদি, প্রসাদ বিতরণ, আরতি এবং বিশ্ব শান্তি কল্পে প্রার্থনা অনুষ্ঠিত হবে।

এবছর উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী শ্রী সাধন চন্দ্র মজুমদার এম.পি।

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেরপুর-ধুনট আসনের সাংসদ আলহাজ্ব হাবিবর রহমান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সাধারণ সম্পাদক এবং জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ, শেরপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভবানীপুর মন্দির পরিচালনা কমিটির সদস্য সচিব লিয়াকত আলী শেখ, বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডা: এন সি বাড়ই, আওয়ামী লীগ নেতা গৌর দাস রায় চৌধুরী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ বগুড়ার স্পেশাল পিপি নরেশ মুখার্জ্জী, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার এবং ভবানীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আবুল কালাম আজাদ। সতীর দেহ খন্ডের ৫১ পীঠস্থানের অন্যতম পীঠস্থান ভবানীপুর মাতৃমন্দিরের উক্ত উৎসবে সনাতন ধর্মালম্বী সকল ভক্তবৃন্দসহ সকলকে আমন্ত্রন জানিয়েছেন মাঘী পূর্ণিমা উৎসব উদযাপন কমিটির আহব্বায়ক ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার দেব।

 

উপরে