প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী, ২০২০ ১৬:২১

হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয়া হলো বৃদ্ধের দুই পা

অনলাইন ডেস্ক
 হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয়া হলো বৃদ্ধের দুই পা

পূর্বশত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনি উপজেলায় হাতুড়ি দিয়ে পিটিয়ে মো. ইব্রাহিম মোল্লা (৭০) নামে এক বৃদ্ধের দুই পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় বৃদ্ধের পরিবার বাদী হয়ে মাদারীপুর আদালতে মামলা করেছেন। আজ রোববার সকালে থানা পুলিশ ও মামলা সূত্রে বিষয়টি জানা গেছে।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, উপজেলার ঘুইঙ্গাকুল গ্রামের বৃদ্ধ ইব্রাহিম মোল্লা ভ্যানযোগে ধান বিক্রির জন্য গোপালপুর হাটে যাচ্ছিলেন। পথিমধ্যে একই এলাকার মিলন মোল্লার নেতৃত্বে হাবি মোল্লা ও আলী মোল্লাসহ বেশ কয়েকজন ইব্রাহিম মোল্লার হাত-পা বেঁধে বাগানে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয়। পরে তারা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় ইব্রাহিম মোল্লাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ইব্রাহিম মোল্লার ভাই সিরাজুল মোল্লা বাদী হয়ে মাদারীপুর আদালতে মামলা করেন। সিরাজুল মোল্লা বলেন, বিনা অপরাধে ইব্রাহিম মোল্লার দুই পা ভেঙে দিয়েছে মিলন মোল্লা ও তার লোকজন। আমরা এর বিচার চাই।

তবে অভিযুক্ত মিলন মোল্লা এ ঘটনা অস্বীকার করে বলেছেন, আমার লোকজন এমন ঘটনা ঘটায়নি। এটি মিথ্যা মামলা। এ ব্যাপারে ডাসার থানর পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. নাসির উদ্দিন বলেন, আদালতের নির্দেশে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উপরে