প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী, ২০২০ ১৬:০২

স্লোগান একটাই হবে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ : শফিক

অনলাইন ডেস্ক
 স্লোগান একটাই হবে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ : শফিক

সিলেট বিভাগের দায়িত্ব পাওয়ার পর প্রথম সিলেট সফরে এসেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখানে তাকে স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতারা।

বিমানবন্দরে নেমেই নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে সাখাওয়াত হোসেন শফিক বলেন, আমি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার হাত থেকে এই বিভাগের দায়িত্ব পেয়ে সিলেটে এসেছি। এখানে আমি কোনো একক নেতার নামে স্লোগান শুনতে আসিনি। আমাদের নেতা একজনই, তিনি হলেন শেখ হাসিনা। স্লোগান একটাই হবে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তাই আমি বিনয়ের সঙ্গে অনুরোধ করছি কোনো নেতার নামে স্লোগান দেবেন না।

শফিক বলেন, আমি কোনো প্রশাসক হয়ে সিলেটে আসিনি। এসেছি আপনাদের বন্ধু সহকর্মী হিসেবে, আপনাদের কথা শুনতে। আগামীতে এই পূণ্যভূমি সিলেটে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবদুল খালিক, জুবের খান ও রনজিত সকার প্রমুখ।

সিলেটে পৌঁছে প্রথমে হজরত শাহজালাল (রহ.), শাহপরাণ (রহ.) ও হজরত সৈয়দ বোরহান উদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করেন তিনি। আগামী দুদিন সিলেট বিভাগের সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা সফর করবেন তিনি।
উপরে