প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী, ২০২০ ১৪:০৫

মুজিববর্ষে আমাদের অঙ্গিকার মাদক মুক্ত সোনার বাংলা গড়ে তোলা: বগুড়ায় ড. বেনজির

সুমনা লিমা
মুজিববর্ষে আমাদের অঙ্গিকার মাদক মুক্ত সোনার বাংলা গড়ে তোলা: বগুড়ায় ড. বেনজির

মুজিব বর্ষে আমাদের অঙ্গিকার হবে মাদক মুক্ত বাংলাদেশ গড়ে সোনার বাংলা গড়ে তোলা। বগুড়ায় মাদক বিরোধী সাইকেল র‌্যালীর উদ্ভোধন শেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমন কথা বলেন র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক ড. বেনজির আহমেদ।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বেলুন এবং পায়রা উড়িয়ে র‌্যালীর উদ্ভোধন করেন তিনি। বগুড়া সরকারি আজিজুল হক কলেজের পুরাতন ভবনে ১৯টি স্কুলের প্রায় দুই হাজার স্কুল শিক্ষার্থী সাইকেল র‌্যালীতে অংশগ্রহণ করেন। র‌্যালীটি কলেজ চত্ত্বর থেকে বের হয়ে প্রায় ৩কিলোমিটার পথ পাড়ি দিয়ে বগুড়া সেন্ট্রাল হাইস্কুলের পাশে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। এর আগে সাইক্লিলিস্টদেরকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়।

এরপর শিক্ষার্থীদের সামনে বক্তব্য রাখেন র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক ড. বেনজির আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, মুজিব বর্ষে আমাদের অঙ্গিকার হবে মাদক মুক্ত বাংলাদেশ গড়ে সোনার বাংলা গড়ে তোলা। তিনি আরও বলেন, মাদক সমাজের অভিশাপ, এই অভিশাপ থেকে এই জাতিকে রক্ষা করতে হলে খুঁজে খুঁজে বের করতে হবে মাদকের সাথে জড়িত সব ধরনের মানুষকে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই হলে বাংলাদেশের আগামীর ভবিষ্যৎ। এদেশকে সামনের দিকে এগিয়ে নিতে হলে তোমাদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

উপরে