প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী, ২০২০ ১৪:২১

হিলিতে সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা ও মন্দিরে চুরি, গ্রেফতার ৫

হিলি (দিনাজপুর) সংবাদদাতা
হিলিতে সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা ও মন্দিরে চুরি, গ্রেফতার ৫

দিনাজপুরের (হিলি) হাকিমপুর শাখা সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা ও দুর্গা মন্দিরের মাইকের মেশিনসহ দান বাক্সের তালা ভেঙ্গে টাকা চুরি করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে মঙ্গলবার গভীররাতে।

এবিষয়ে ব্যাংক কর্তৃপক্ষ বলছে চুরি। উপজেলার হিলি স্থলবন্দরের সামনে ৩ তলা একটি ভবনের ২য় তলায় হোটেল ক্যাপিলা নামক একটি আবাসিক হোটেলের পাশাপাশি ব্যাংকটির কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

সোনালী ব্যাংক দিনাজপুরের ডিজিএম মো. রশিদুল ইসলাম জানান, চোরেরা ম্যানাজারের কক্ষের পিছনের জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় সেখানে দায়িত্বরত আনসার নিরাপত্তা প্রহরীরা টের পেয়ে আটকের চেষ্টা করলে জানালার ভাঙ্গা গ্রীল দিয়েই চোর পালিয়ে যায়।

কি কি চুরি হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, শুধুমাত্র স্টাফদের খাবারের থালা বাসন নিয়ে গেছে। একই ছাদের নিচে ব্যাংক ও আবাসিক হোটেল নিরাপদ কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা সর্বোচ্চ আগামী তিন মাসের মধ্য শাখাটি অন্যত্র নান্তরের সিদ্ধান্ত গ্রহন করেছি।

হাকিমপুর থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা করেছে দৃর্বৃত্তরা।থানায় এবিষয়ে একটি চুরির মামলা হয়েছে। এব্যাপারে পাঁচ জনকে আটক করে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

অপর দিকে সোমবার রাতে চোরেরা থানা পার্শবর্তী চন্ডিপুর সার্বজনীন দূর্গা মন্দির থেকে মন্দিরের মাইকের মেশিন ও দান বাক্সের তালা ভেঙ্গে টাকা চুরি করে পালিয়ে যায়। মন্দিরটির সেবায়েত বিভূতি মহন্ত এর সত্যতা নিশ্চিত করেন।

উপরে