প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৫

পোরশায় চাঁদাবাজির টাকা ও প্রাইভেট কারসহ দুই সাংবাদিক আটক

পোরশা (নওগাঁ) প্রতিনিধি
পোরশায় চাঁদাবাজির টাকা ও প্রাইভেট কারসহ দুই সাংবাদিক আটক
বামে রবিউল ইসলামে ও ডানে মাসুদ রানা

নওগাঁর পোরশায় চাঁদাবাজির ৩০হাজার টাকা ও একটি প্রাইভেট কারসহ দুই সাংবাদিককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

বুধবার বিকালে উপজেলার ছাওড় ইউনিয়নের কুশুমকুন্ডা গ্রামের পাশে এক স্কেবেটর (মাটি খনন যন্ত্র) চালকের কাছ থেকে চাঁদাবাজি করার সময় স্থানীয় লোকজন নগদ ৩০হাজার টাকা ও একটি প্রাইভেটকার (যার নং-ঢাকা মেট্রো-গ-২২-৩১২৩) সহ হাতেনাতে তাদের আটক করা হয়।

পরে সন্ধার কিছুক্ষন পূর্বে আটককৃতদের থানা পুলিশে সোপর্দ করা হয় এবং কারটি ছাওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট জিম্মায় রাখা হয়।

আটক সাংবাদিক দু’জন হলেন রাজশাহী থেকে প্রকাশিত একটি দৈনিকের সহ নির্বাহী সম্পাদক ও বোয়ালিয়া থানার বালিয়াপুকুর এলাকার জিন্নাত আলীর ছেলে মাসুদ রানা(৪০), অপরজন হলেন রাজশাহী থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকার স্টাফ রিপোর্টার ও দূর্গাপুর থানার বকতিয়ারপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রবিউল ইসলাম(৩০)।

ছাওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মেদ জানান, কামরুজ্জামান নামে এক ব্যাক্তি স্কেবেটর দিয়ে সংশ্লিষ্ট ইউনিয়নের কুশুমকুন্ডা গ্রামের পাশে এক ব্যাক্তির পুকুর খনন করছিল। এসময় আটক দু’জন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে পুকুর খনন করা যাবেনা বলে পত্রিকায় খবর প্রকাশ করাসহ বিভিন্ন ভয়ভিতি দেখিয়ে স্কেবেটর চালক কামরুজ্জামানের কাছ থেকে দুই বারে ৩০হাজার টাকা চাঁদা আদায় করেন। বিষয়টি তিনি স্থানীয় লোকজনকে জানালে তারা ধাওয়া করে একটি সাদা রঙ্গের প্রাইভেট কারসহ কুশারপাড়া মোড় থেকে ওই দু’জন সাবাদিককে আটক এবং থানা পুলিশে সোপর্দ করেন।

পোরশা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক সাংবাদিক মাসুদ রানা ও রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা হয়েছে এবং তাদের গতকাল বৃহস্পতিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

উপরে