প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১৫:৫০

পার্বতীপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ট্রেন যাত্রীর মৃত্যু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
পার্বতীপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ট্রেন যাত্রীর মৃত্যু

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক ট্রেন যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় পার্বতীপুর রেলওয়ে জংশনের ১নম্বর প্লাটফর্মে অবস্থানরত আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে এই  মৃত্যুর ঘটনা ঘটেছে।

জানা গেছে, বুধবার সকাল ১১ টায় পঞ্চগড় থেকে ঢাকাগামী যাত্রীবাহী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে জংশনের অবস্থানকালীন অবস্থায় ট্রেনের বগিতে উঠে বসা যাত্রী কামরুল হাসান (৩০) হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে এবং সংগে সংগে তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার হারুন উর রশিদ তাকে মৃত বলে ঘোষনা করেন।

তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেছেন বলে জানান। কামরুল হাসান রংপুর শহরের আলম নগর এলাকার আলমগীর খানের পুত্র। সে তার মাকে সাথে নিয়ে পাবনার যাওয়ার উদ্দেশ্যে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে । একটি নির্ভরশীল সূত্র থেকে জানা গেছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত ট্রেন যাত্রী কামরুল হাসান জীবন বিমায় চাকুরী করতো  এবং তার স্ত্রী পাবনায় সন্তান হওয়ার জন্য গেলে সে তার স্ত্রীকে দেখতে মাকে সাথে নিয়ে ট্রেন যোগে পাবনায় যাচ্ছিল।

উপরে