প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৫৬

হাকিমপুরে ইউএনও’র অভিযানে ১৬ মাদকসেবী গ্রেফতার

হিলি (দিনাজপুর)
হাকিমপুরে ইউএনও’র অভিযানে ১৬ মাদকসেবী গ্রেফতার

দিনাজপুরের (হিলি) হাকিমপুরের চুড়িপট্টিতে হেরোইন ও গাঁজা সেবনের অভিযোগে ১৬ জনকে ৩ মাস বিনাশ্রম কারাদন্ড ও ১শত টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চুড়িপট্টি এলাকায় অভিযান চালিয়ে আটককৃতদের সাজা প্রদান করেন উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিষ্টেট আব্দুর রাফিউল আলম।

উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিষ্টেট আব্দুর রাফিউল আলম জানান,উপজেলার চুড়িপট্টি এলাকায় বেশ কিছু মাদকসেবী মাদক সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর থানা পুলিশের সহযোগিতায় সেখানে অভিযান চালিয়ে হেরোইন ও গাঁজা সেবনের সময় ১৬ জনকে আটক করা হয়। পরে ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান ও ১শত টাকা করে জরিমানা করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত আছে বলে জানান তিনি।

সাজাপ্রাপ্তরা হলো- আশরাফুল ইসলাম(৩১), গোলাম রব্বানী (৪৭), আমিরুল ইসলাম(৭০), সোহাগ (২১),আব্দুর রহিম (৫৫), ইদ্রিস আলী মানিক(৭৪), মহিদুল ইসলাম(৩৫), মুকুল হোসেন(৩৩), দিরাজ হোসেন(২৮), মনসুর আলী(৪৬), রানা মন্ডল(৪২), আল আমিন (২৮), সাঈদ আলম(৪১), মুন্না (৩৫). রকি (৩৩)।

উপরে