প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০২

বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার
বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বগুড়া জেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বৃহস্পতিবার দিনব্যাপী বিদ্যালয়ের ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষার কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সভাপতি বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুজিববর্ষে সোনার বাংলাদেশ গড়ার শপথ নিয়ে সকলকে এগিয়ে আসতে হবে। বর্তমান প্রজন্মের শিক্ষার্থীদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে আর সেক্ষেত্রে শিক্ষক এবং অভিভাবকদের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ। প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে ভাল ফলাফল অর্জনের জন্য তিনি কৃতী শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং ভবিষ্যতে এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আল মামুন সরদার। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হযরত আলী সরকার এবং জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা। প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আবু সুফিয়ান এবং আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ পরবর্তী বিদ্যালয়ের মাঠে স্কাউট, গার্লস ইন গাইড, রেড ক্রিসেন্ট, প্রাথমিক শাখার হলদে পাখির দলের কুচকাওয়াজ এবং মুজিববর্ষ উপলক্ষে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শিত হয়।

উপরে