প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩০

বগুড়ায় বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ স্বামী গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ স্বামী গ্রেপ্তার

বগুড়ায় স্বামী ও তার বন্ধুর হাতে বর্বরোচিত নির্যাতনের শিকার হয়েছে এক গৃহবধু। স্ত্রীকে শায়েস্তা করতে স্বামী তার বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষনের পর মাথার চুল কেটে দেয়া সহ শরীরে দাহ্য পদার্থ ঢেলে দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করে। নির্যাতনের শিকার ওই গৃহবধু বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি)অধীনে চিকিৎসাধীন রয়েছেন। স্বামী রফিকুল ইসলাম কে ঠনঠনিয়া থেকে গেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার রাতে জেলার শাজাহানপুর থানায় স্বামীসহ অজ্ঞাত নামা একজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

নির্যাতিত গৃহবধু একটি বেসরকারী প্রতিষ্ঠানের সেলসম্যান হিসাবে কাজ করতেন। কিছুদিন ধরে তাদের সর্ম্পকে তিক্ততা শুরু হয়। তাদের ৮ বছরের একটি সন্তান রয়েছে। গৃহবধুর অভিযোগ, তার স্বামী তাকে তালাক দেয়ার জন্য চাপ দিচ্ছিলেন। এ অবস্থায় জানুয়ারি মাসে রফিকুল তাকে মারপিট করে বাড়িতে তালাবদ্ধ করে রেখে গিয়েছিলো। পরে প্রতিবেশীদের সহযোগিতায় সে সময় তিনি উদ্ধার পেয়ে হাসপাতাল থেকে চিকিৎসা নেন।

স্বামী রফিকুল প্রায়ই বাড়িতে আসতো না। শনিবার দুপুরে ওই গৃহবধু বাড়িতে যখন একাই ছিলেন। এসময় তার স্বামী এক বন্ধুকে নিয়ে প্রাচীর টপকে বাড়ির ভিতরে প্রবেশ করে। প্রথমেই তার মুখ চেপে ধরে ঘরের ভিতরে নিয়ে যায়। সেখানে হাত ও মুখ কাপড় দিয়ে বেঁধে ফেলে মারপিট করে রফিকুল তার স্ত্রীকে শায়েস্তা করতে বন্ধুকে ঘরের ভিতর ঢুকে দিয়ে বাইরে থাকে। গৃহবধুর অভিযোগ স্বামীর বন্ধু তাকে ধর্ষন করে। পরবর্তীতে দু’ জন গৃহবধুর শরীরের বিভিন্ন স্থানে ব্লেড জাতীয় কিছু দিয়ে একাধিক আঘাত করে। এক পর্যায়ে তার স্বামী মাথার চুল কেটে দেয় এবং বোতলে থাকা এসিড বা দাহ্য জাতীয় পদার্থ শরীরে ঢেলে দেয়ার পর আগুন দিয়ে দু’জনই পালিয়ে যায়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, নির্যাতিত মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 

উপরে