প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী, ২০২০ ১৫:৪২

সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত একজনের পরিচয় মিলেছে

অনলাইন ডেস্ক
সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত একজনের পরিচয় মিলেছে

সিরাজগঞ্জের কামারখন্দে বাস খাদে পড়ে নিহত তিনজনের মধ্যে এক নারীর পরিচয় মিলেছে। নিহত এই নারীর নাম শাপলা খাতুন (২৪) । তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী।

আজ রোববার বেলা সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হন আরও অন্তত ২০ জন বাসযাত্রী। দুর্ঘটনায় আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ্ ফতেহ্ আলী পরিবহনের বাসটি একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় মোটরসাইকলটিও বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী এবং মোটরসাইকেলে থাকা ওই নারী নিহত হন। নিহত নারী গাইবান্ধা থেকে তার ভাই আবদুল মমিনের সঙ্গে ঢাকায় যাচ্ছিলেন।

কামারখন্দ সার্কেলের এএসপি শাহিনুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার পর সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ও থানা পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নেন।

উপরে