প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী, ২০২০ ২২:৪১

বগুড়ায় ২৮ জন পুলিশ সদস্য পুরস্কৃত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ২৮ জন পুলিশ সদস্য পুরস্কৃত

বগুড়া জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় জানুয়ারী মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ১৮জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং ১০ জনকে অর্থ পুরস্কার সর্বমোট ২৮ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে যার মাঝে অনেক সদস্য ক্রেস্ট এবং অর্থ দুই পুরস্কারেই ভূষিত হয়েছেন।

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চৌকস কার্য সম্পাদন, শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী কর্মকর্তা ও বিশেষ পুরস্কার এই ৫ ক্যাটাগরীতে পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান করা হয়। সভায় সম্মাননা ক্রেস্ট অর্জনকারী পুলিশ সদস্যরা হলেন- ‘চৌকস কার্য সম্পাদনকারী’ ক্যাটাগরীতে এমাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন বগুড়া জেলা পুলিশের সাহসী ও জনবান্ধব পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী এবং নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার রাজিউর রহমান।

সভায় এমাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে শিবগঞ্জ থানার মিজানুর রহমান এবং শ্রেষ্ঠ ইন্সপেক্টর হিসেবে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি আছলাম আলী পিপিএম পুরস্কৃত হয়েছেন। এমাসে শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী হিসেবে পুরস্কৃত হয়েছে জেলা গোয়েন্দা শাখার এসআই সাইফুল ইসলাম। এছাড়াও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী হিসেবে বগুড়া সদর থানার ইন্সপেক্টর হাসান আলী এবং কাহালু থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহমুদ হাসান, শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী হিসেবে জেলা গোয়েন্দা শাখার এসআই বরকত আলী পেয়েছেন সম্মাননা ক্রেস্ট। জানুয়ারী মাসের কৃতকাজে সভায় বিশেষ পুরস্কার অর্জনকারীরা হলেন, সশস্ত্র পুলিশ পরিদর্শক ইন্সপেক্টর জোনাব আলী এবং শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে এই ক্যাটাগরীতে পুরস্কৃত হয়েছেন নন্দীগ্রাম থানার এএসআই মোর্শেদা খাতুন। সম্মাননা ক্রেস্টের পাশাপাশি সভায় এ মাসে জেলার ১২ টি থানার ১০ জন পুলিশ সদস্যকে অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে। পুরস্কারপ্রাপ্ত সকলের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। এসময় সভায় উপস্থিত ছিলেন জেলার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার যথাক্রমে সফিজুল ইসলাম, আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার), আব্দুল জলিল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে সদর সার্কেলের সনাতন চক্রবর্তী ও শেরপুর সার্কেলের গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার যথাক্রমে গাবতলী সার্কেলের সাবিনা ইয়াসমিন, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুসহ জেলার সকল সার্কেল অফিসার, থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ

উপরে