প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী, ২০২০ ১৫:৪১

কাহালুর বীরকেদার স্বাধীনতা সংসদের উদ্যোগে ব্যাটমিন্টন ফাইনাল খেলা

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালুর বীরকেদার স্বাধীনতা সংসদের উদ্যোগে ব্যাটমিন্টন ফাইনাল খেলা

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল শুক্রবার রাতে বগুড়ার কাহালুর বীরকেদার খাজা ময়েন (রহঃ) চিশতী  দাখিল মাদ্রাসা মাঠে বীরকেদার স্বাধীনতা সংসদের আয়োজনে ব্যাটমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার উদ্বোধন করেন এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীবকেদার স্বাধীনতা সংসদের প্রতিষ্ঠাতা ও বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আকরাম হোসেন। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, বগুড়া জজ কোর্টের সাবেক পিপি ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আইনজীবি আলহাজ্ব মো. হেলালুর রহমান হেলাল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান মো. ছেলিম উদ্দিন, রাজশাহী ডিবি’র ইন্সপেক্টর মো. রুহুল আমিন, কাহালু উপজেলা জাসদের সাধারণ সম্পাদক সিদ্দিকুল আলম মামুন, আওয়ামীলীগনেতা ও বীরকেদার ইউ পি সদস্য আলেফ উদ্দিন পুটু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীরকেদার ইউ পি সদস্য আফরোজা বেগম, আওয়ামীলীগনেতা ও বীরকেদার ইউ পি সাবেক সদস্য আব্দুর রহমান, আওয়ামীলীগনেতা ও স্বাধীনতা সংসদের অন্যতম সদস্য এস এম আবিদুর রহমান (নিরব), কাহালুর বীরকেদার খাজা ময়েন (রহঃ) চিশতী  দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক টুটুল, সমাজসেবক ডাবলু মাষ্টার, সাইফুল ইসলাম, অত্র সংসদের সদস্য সোহেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আশিকুর রহমান প্রমূখ। উক্ত ব্যাটমিন্টন ফাইনাল খেলায় কাহালুর বীরকেদার ভাই ভাই এন্টারপ্রাইজকে হারিয়ে দুপচাঁচিয়া ভাই ভাই সমিতি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উপরে