প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী, ২০২০ ১৬:৩৫

বগুড়ার শেরপুরে শহীদ গোলাম রব্বানী আবাসিক শিশু সদন ”বাতিঘর ” ও সেতারা রব্বানী দাতব্য চিকিৎসালয় চালু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে শহীদ  গোলাম রব্বানী আবাসিক শিশু সদন ”বাতিঘর ” ও সেতারা রব্বানী দাতব্য চিকিৎসালয়  চালু

বগুড়ার শেরপুরে সাবেক সংসদ সদস্য  ও বিশিষ্ট সমাজসেবক শহীদ গোলাম রব্বানী ফাউন্ডেশনের উদ্যোগে শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামে মানিক মঞ্জিলে শহীদ গোলাম রব্বানী আবাসিক শিশু সদন ”বাতিঘর ” ও সেতারা রব্বানী দাতব্য চিকিৎসালয়” এর কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার  বিকেলে  এ উপল্েয এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে শহীদ গোলাম রব্বানী ফাউন্ডেশনের চেয়ারম্যান, বগুড়া সদর আসনের  সংসদ সদস্য এবং বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোঃ সিরাজ বলেন, সমাজের গরীব দুঃস্থ্যদের কল্যানে  কাজ করছে এ ফাউন্ডেশন।

এলাকার জনগনকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান , এতিম ও অসহায়দের শিশুদের  থাকা , খাওয়া ও শিার যাবতীয় ব্যয় বহন করা হচ্ছে।  এ জন্য আবাসিক ব্যবস্থা হিসেবে ”বাতিঘর ” নির্মাণ করা হয়েছে। এ ছাড়া প্রতি  বছর একজন  করে হাফেজকে  হজ্বে পাঠানো হবে। পর্যায়ক্রমে আরো এসব সুবিধা বাড়ানো হবে। এ কাজে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন  বগুড়া পৌরসভার মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, অত্র ফাউন্ডেশনের সদস্য তরুন শিল্পপতি আসিফ সিরাজ রব্বানী, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদিন চাঁন, মাহবুবর রহমান হারেজ, বগুড়া জেলা বিএনপির নেতা ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, গোলাম মাহবুব প্যারিস, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, তৌহিদুল ইসলাম মামুন,মাফতুন আহমেদ খান রুবেল, কেএম খায়রুর বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, মনিরুজ্জামান মনির, জাকিল, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।

এর আগে ধনকুন্ডি জামে মসজিদে শহীদ গোলাম রব্বানী ও মরহুম ছেতারা রব্বানীর রুহের মাগফেরাত কামনা  মিলাদ মহাফিল শেষে  মোনাজাত করা হয়। 

উপরে