প্রকাশিত : ২ মার্চ, ২০২০ ১৬:০৫

হাকিমপুরে ৪ দিন ব্যাপী কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা ও স্বাস্থ্যবিধি বিষয়ক প্রশিক্ষন কর্মশালা

হিলি (দিনাজপুর) প্রতিনিধি
হাকিমপুরে ৪ দিন ব্যাপী কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা ও স্বাস্থ্যবিধি বিষয়ক প্রশিক্ষন কর্মশালা

দিনাজপুরের হাকিমপুরে বিভিন্ন বিদ্যালয়ের কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা ও স্বাস্থ্যবিধি বিষয়ে ৪ দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা শুরু হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে হাকিমপুর উপজেলা পষিদের আয়োজনে জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি জাইকার সহায়তায় এই প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

আগামী ৫ মার্চ পর্যন্ত এই কর্মশালা চলবে, এতে প্রথম দিনে পাউশগাড়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এবং পাউশগাড়া ফাযিল মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহন করছেন। প্রতিদিন ২টি বিদ্যালয়ের কিশোরীসহ মোট ৪দিনে ৮টি বিদ্যালয়ের কিশোরীদের প্রশিক্ষন দেওয়া হবে।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে প্রশিক্ষন কর্মশালায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.তৌহিদ আল হাসান, মেডিকেল অফিসার ডা. নাজমুস সাঈদ, উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান পারুল নাহার, জাইকার স্থানীয় প্রতিনিধি লুৎফর রহমান।

এতে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগন কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা ও স্বাস্থ্যবিধি বিষয়ে তাদের সাথে খোলামেলা আলোচনা করেন এবং তা থেকে পরিত্রানের উপায় জানিয়ে দেন।

উপরে