প্রকাশিত : ২ মার্চ, ২০২০ ১৭:২১

বিরামপুরে “দৈনিক সময়ের আলো”র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
বিরামপুরে “দৈনিক সময়ের আলো”র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

দিনাজপুরের বিরামপুর উপজেলায় বর্ণাঢ্য র‌্যালি, কেট কাটা ও আলোচনা সভার মাধ্যমে বাংলাদেশের জাতীয় দৈনিক “সময়ের আলো”র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত  হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয় এবং শহরের প্রধানপ্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুর রহমান। এছাড়া অন্যান্যের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মণ্ডল মেজবা, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিকছন চন্দ্র পাল, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সেলিম হোসেন, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. কাওছার আলী, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আব্দুস সালাম, দৈনিক সময়ের আলো‘র বিরামপুর উপজেলা প্রতিনিধি নূরে আলম সিদ্দিকী নূর, বিরামপুর প্রেসকাবের সভাপতি শাহিনুর আলম শাহিন, সিনিয়র সহ- সভাপতি ডা. নুরল ইসলাস, সাংগঠনিক সম্পাদক মো. মাহাবুর রহমান, সিনিয়র সাংবাদিক আকরাম হোসেনসহ নবাবগঞ্জ ও ঘোড়াঘাট প্রেসকাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় বক্তারা দৈনিক সময়ের আলো পত্রিকার সাফল্য কামনা করেন। পরে, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুর রহমান উপস্থিত সবাইকে নিয়ে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন এবং অতিথিবৃন্দকে সময়ের আলো‘র পক্ষ থেকে শুভেচ্ছা জানান।

উপরে