প্রকাশিত : ৩ মার্চ, ২০২০ ১৩:৫৮

শিবগঞ্জে গৃহবধু শিরিনার হত্যাকারী স্বামী মামুন গ্রেফতার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে গৃহবধু শিরিনার হত্যাকারী স্বামী মামুন গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী গৃহবধু শিরিনাকে শ্বাসরোধ করে হত্যার মূল আসামী তার স্বামী মামুন কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার রায়নগর ইউনিয়নের আচলাই নামাপাড়া গ্রামের খট্টমিয়ার ছেলে মামুন গত ১ বছর পূর্বে পৌর এলাকার তেঘরী গ্রামের শিরিনা আকতার সুলতানা (২৩) কে ভালবেসে বিবাহ করে। শিরিনা ও মামুন ঘর সংসার শুরু করে। কিছুদিন পর মামুন নিহত গ্রহবধুকে যৌতুকের টাকার জন্য বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করতে থাকে। কিন্তু শিরিনার পরিবারের আর্থিক অচ্ছলতার কারণে যৌতুকের ৩ লক্ষ টাকা সময় মত দিতে না পাড়ায় মামুন প্রতিনিয়তই তার স্ত্রীকে যৌতুকের জন্য ঝগড়া ঝাটি ও মারপিট করতো।

২৬ ফেব্রুয়ারি তার স্ত্রী কে শ্বাসরোধ করে হত্যা করে ধানেেত্র ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে নিহতের চাচা হারুনুর রশিদ বাদী হয়ে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার প্রেেিত শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এর নেতৃত্বে থানার এসআই অত্র মামলার তদন্তকারী কর্মকর্তা সাহেব গণি অভিযান চালিয়ে বগুড়া সদর এর সাত মাথা থেকে পলাতক আসামী মামুন কে গ্রেফতার করে।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, মামুন তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে।

 

উপরে