প্রকাশিত : ৪ মার্চ, ২০২০ ১৭:০৩

খুলনায় পাম্পে ঢুকে পড়লো বাস, হতাহত ৬

অনলাইন ডেস্ক

খুলনায় পাম্পে ঢুকে পড়লো বাস, হতাহত ৬

খুলনায় জ্বালানি তেল সংগ্রহের জন্যে পেট্রল পাম্পে দাঁড়িয়ে থাকা মাহিন্দ্রাকে ধাক্কা দিয়েছে নিয়ন্ত্রণহীন যাত্রীবাহী বাস। এতে একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের খুলনা-সাতক্ষীরা মহাসড়কের এম এ লতিফ ফিলিং স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, খুলনাগামী যাত্রীবাহী মাহিন্দ্রায়  (খুলনা মেট্রো-থ-১১-১৩৩৮) পিছন দিক থেকে আসা খুলনাগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো চ- ৮৯৬২) নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়।

এতে মাহিন্দ্রার যাত্রী হাফেজ মাওলানা মোসলেম উদ্দীন (৩৫) ঘটনাস্থলে মারা যায়। এছাড়া ডুমুরিয়া সদরের গৃহবধূ তাজিনা বেগম (৩০), সেতু সরদার (২৮), মাহিন্দ্রা চালক রবিউল ইসলাম (৩০), জাবিদ বিশ্বাস (৩৪) ও রায়হান (২৮) আহত হয়।

মহিন্দ্রাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ফিলিং স্টেশনের দোকান ও পিলার ভেঙে ক্ষয়ক্ষতি হয়। পুলিশ দুর্ঘটনাকবলিত বাস আটক করলেও চালক পালিয়ে গেছে। নিহত মোসলেম উদ্দীন শেখ উপজেলার সাহস জয়খালী গ্রামের ইসলাম শেখের ছেলে।

স্থানীয় খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদ বলেন, আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপরে