প্রকাশিত : ৫ মার্চ, ২০২০ ১৬:০২

প্রযুক্তির সঠিক ব্যবহার করে শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে: এম পি মোশারফ

কাহালু (বগুড়া) প্রতিনিধি
প্রযুক্তির সঠিক ব্যবহার করে শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে: এম পি মোশারফ

কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি, প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বলেন, প্রযুক্তির সঠিক ব্যবহার করে শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে। বাংলাদেশের ছেলে-মেয়েদের অনেক মেধা  আছে তাদের প্রকৃত বিকাশ ঘটাতে হবে।

তিনি আরও বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে শিক্ষার মান উন্নয়ন করতে হবে। এ জন্য শিক্ষদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বৃহস্পতিবার বগুড়ার কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের বাষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, কল্যাপাড়া আনোয়ারুল উলুম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার গভনিং বডির সভাপতি ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম, সহকারি প্রধান শিক্ষক ফেরদৌস আলী শেখ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপির সফরসঙ্গী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, অভিভাবক ও ছাত্র/ছাত্রীবৃন্দ।

উপরে