প্রকাশিত : ৬ মার্চ, ২০২০ ১২:১৮

সাভারে ট্রাকচাপায় পুলিশের কনস্টেবল নিহত

অনলাইন ডেস্ক
সাভারে ট্রাকচাপায় পুলিশের কনস্টেবল নিহত

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী আকাশ আহম্মেদ (২২) নামে শিল্প পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকটি পুলিশ আটক করলেও এর চালক তাৎক্ষণিকভাবে পালিয়ে গেছে।

আজ শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত আকাশ আহম্মেদ ঢাকা জেলার ধামরাই উপজেলার আব্দুল মজিদের ছেলে। ২০১৮ সালে তিনি নারায়নগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল হিসেবে যোগদান করেন। তবে বর্তমান পরিবার নিয়ে আশুলিয়ার শ্রীপুর এলাকায় নিজ বাড়িতে বসবাস করছিলেন।

সাভার হাইওয়ে পুলিশ জানায়, নিহত ওই শিল্প পুলিশ সদস্য কয়েক দিন পূর্বে নিজ কর্মস্থল নারায়নগঞ্জ শিল্প পুলিশ কার্যালয় থেকে আশুলিয়ার শ্রীপুরের নিজ বাড়িতে আসেন। পরে আজ সকালে মোটরসাইকেল যোগে তিনি একাই আবারও নারায়নগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী বেপড়োয়া ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ঘাতক ট্রাকটি উদ্ধার করে নিয়ে যায়।

সাভার হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর (ওসি) আব্দুল্লাহ হেল বাকী জানান, ট্রাকচাপায় নিহত পুলিশ সদস্য আকাশ আহম্মেদের মরদেহ হাইওয়ে থানায় নিয়ে আনা হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাকের চালককে আটকের চেষ্টা চলছে। একই সাথে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

উপরে