প্রকাশিত : ৬ মার্চ, ২০২০ ১৩:১৭

ভালুকায় ট্রাক-পিকআপ সংঘর্ষে হেলপারসহ নিহত ২

অনলাইন ডেস্ক
ভালুকায় ট্রাক-পিকআপ সংঘর্ষে হেলপারসহ নিহত ২

ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের মাছ ভর্তি ট্রাকের সঙ্গে একটি মাছবাহী পিক-আপের সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার নিহত হয়েছেন।

আহতদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে পিক-আপের এক যাত্রী মারা যান। আজ শুক্রবার ভোরে মহা সড়কের ভালুকা উপজেলার মেহরাবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার এস.আই রুহুল আমীন জানান, নিহত ট্রাকের হেলপারের নাম আজিল(২২)। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তালাককোর্ট গ্রামের আব্দুছ ছালামের ছেলে।

অপর নিহত পিক-আপ যাত্রীর নাম রাজন(২৮)। তিনি নেত্রকোণা জেলার টাগরাকোটা গ্রামের শ্রী মানিকের ছেলে। হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট জেলার মধ্যনগর থেকে মাছ বোঝাই একটি ট্রাক ঢাকায় যাচিছল। ঘটনাস্থলে পৌঁছতেই ট্রাকের চাকা নষ্ট হয়ে যায়।

রাস্তায় ট্রাক থামিয়ে চাকা পাল্টানোর সময় জীবন্ত তেলাপিয়া মাছবাহী একটি পিক-আপ এসে পেছনে ধাক্কা দিলে পিক-আপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ট্রাকের হেলপার ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

পিক আপের আহত ৩ যাত্রীকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরও একজন মারা যান। গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) প্রেরণ করা হয়।

আহতরা হলেন - পিক-আপ ড্রাইভার সাইফুল ইসলাম (৩০) ও রবি উল্লাহ(৫৫)

ট্রাকে থাকা মাছের মালিক বজলুর রহমান জানান, আমাদের ট্রাকের চাকা নষ্ট হয়ে গেলে চাকা পাল্টানোর সময় পেছন থেকে পিক-আপটি এসে আমাদের ট্রাকের পিছনে মেরে দেয়। ফলে এ দুর্ঘটনা ঘটে।

উপরে