প্রকাশিত : ৭ মার্চ, ২০২০ ১৩:৩৬

শিক্ষকদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে: এম পি মোশারফ

কাহালু (বগুড়া) প্রতিনিধি
শিক্ষকদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে: এম পি মোশারফ

কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি, প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বলেন, শিক্ষার গুণগত মান আরও ভাল করতে শিক্ষকদের সততা  ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

তিনি আরও বলেন, শিক্ষক মানুষ গড়ার কারিগর। শিক্ষকদেরকে সমাজের সকল শ্রেণীর মানুষ  শ্রদ্ধা ও সম্মান করে। বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি পক্ষ হতে অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদেরকে নগদ অনুদান আপনারা যে প্রদান করেন এটাও একটি মহৎ কাজ।

গত বৃহস্পতিবার বগুড়ার কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির আয়োজনে শিক্ষার গুণগত মানোন্নায়নে শিক্ষক সমাবেশ, মেধাবী শিক্ষার্থীদের উদ্ধুদ্ধকরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

সভাপতিত্ব করেন উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ও কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সাবেক সভাপতি বাবু বিমল কুমার সরকার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেলাল উদ্দিন প্রামানিক। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন কাহালুর কর্নিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইব্রাহীম আলী।

 

উপরে