প্রকাশিত : ৭ মার্চ, ২০২০ ১৭:৪২

করোনা প্রতিরোধে সরকারের কার্যক্রমে সন্তুষ্ট জাপার চেয়ারম্যান

অনলাইন ডেস্ক
করোনা প্রতিরোধে সরকারের কার্যক্রমে সন্তুষ্ট জাপার চেয়ারম্যান

করোনাভাইরাস প্রতিরোধে সরকারের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। আজ শনিবার দুপুরে রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে মা-বাবার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এ সন্তুষ্টির কথা জানান।

জাপার চেয়ারম‌্যান বলেন, করোনা প্রতিরোধে সরকার সব ধরনের ব্যবস্থা নিচ্ছে। দেশের সব হাসপাতালে আলাদা ইউনিট খোলা হয়েছে। আমাদের দেশে রোগটি আসার আগেই মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি হয়েছে।

জি এম কাদের বলেন, করোনাভাইরাস খুব দ্রুত ছড়াচ্ছে। মানুষও মারা যাচ্ছে। তবে মারা যাওয়ার হার বেশি নয়। তিন থেকে সাড়ে তিন ভাগ লোক মারা গেছে। আমি মনে করি, এ ভাইরাস আমাদের দেশের জন্য তেমন বিপজ্জনক নয়। তারপরও আমাদের সতর্ক ও সচেতন হওয়া উচিত।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তির বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা বিএনপিই ভালো বলতে পারবে। আমাদের দলের  প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ সাহেব যখন জেলে ছিলেন, বিভিন্নভাবে সরকারি হস্তক্ষেপ আমরা লক্ষ করেছি।  তবে স্বাভাবিক নিয়মে, বিচারব্যবস্থা বিচারক নিয়ন্ত্রণ করার কথা। সেভাবেই সিদ্ধান্ত হোক, আমরা চাই। 

কবর জিয়ারতকালে জাপার চেয়ারম্যানের সঙ্গে ছিলেন রংপুর মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাপার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, যুগ্ম সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাকসহ জেলা, মহানগর ও সদর উপজেলা জাপা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উপরে