প্রকাশিত : ৯ মার্চ, ২০২০ ১২:৩১

ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

অনলাইন ডেস্ক
ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে মিল্টন সরকার (৩০) নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন।

রোববার রাত পৌনে দশটার দিকে উপজেলার অদুদ শাহ ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রোববার রাতে নিয়মিত টহল ডিউটি পালনের জন্য মোটরসাইকেলযোগে দর্শনার দিকে দিকে যাচ্ছিলেন এসআই মিল্টন সরকার। এ সময় ওদুদ শাহ কলেজের নিকট পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মিল্টন সরকার নিহত হন।

দামুড়হুদা মডেল থানার ওসি আবদুল খালেক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা পৌঁছায়। ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়ে যায় চালক।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, এক কন্যা সন্তানের জনক মিল্টন কুমার সরকার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কেমিস্ট্রিতে মাস্টার্স কোর্স শেষে ২০১৩ সালে সরাসরি এসআই পদে যোগদান করেন। তিনি প্রথমে পিএসআই হিসেবে খুলনা তেরোখাদা থানাসহ জেলার কয়েকটি থানায় দায়িত্ব পালন করেন। ২০১৪ সালে তিনি কুষ্টিয়াতে বদলি হন। এরপর তিনি র‌্যাবে যোগদান করেন।

ঢাকায় ২ বছর র‌্যাবের দায়িত্ব পালন শেষে ২০১৮ সালের ২১ মে দামুড়হুদা মডেল থানায় যোগদান করেন মিল্টন। তিনি ২০১৭ সালে পরিদর্শক পদে পরীক্ষা সম্পন্ন করেছেন বলে থানা সূত্রে জানা গেছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন, উপজেলা সহাকরী কমিশনার (ভূমি) মো. মহি উদ্দিন, চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ, দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেকসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

উপরে