প্রকাশিত : ১১ মার্চ, ২০২০ ১৫:৫১

পঞ্চগড়ে বালিকাদের সাইকেল শোভাযাত্রা ও তরুণদের মিনি ম্যারাথন

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে বালিকাদের সাইকেল শোভাযাত্রা ও তরুণদের মিনি ম্যারাথন

পঞ্চগড়ে বাল্য বিবাহ, যৌতুক, ইভটিজিং, মাদকাসক্তি, এসিড সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বালিকাদের সাইকেল শোভাযাত্রা ও তরুণদের মিনি ম্যারাথনের আয়োজন করা হয়েছে। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন-পিকিএসফ’র সহযোগিতায় বেসরকারী উন্নয়ন সংগঠন ইকো স্যোসাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-ইএসডিও ওই কর্মসূচির আয়োজন করে।

আজ বুধবার সকালে সদর উপজেলা পরিষদ চত্বর থেকে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম। বালিকাদের সাইকেল শোভাযাত্রা ও মিনি ম্যারাথনটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে আবার সেখানে এসে শেষ হয়। পরে সেখানে শুরু হয় আলোচনা সভা।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম। সভায় মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রামানিক, যুব উন্নয়ন কর্মকর্তা আওলাদ হোসেন বাবু, ইএসডিওর সমন্বকারী (ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক কর্মসূচি) শাহ মোহাম্মদ আমিরুল হক, জোনাল ম্যানেজার ওমর ফারুক, এরিয়া ম্যানেজার এমএ মতিন সাঈদী বক্তব্য দেন। কর্মসূচিতে পঞ্চগড় সদর উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের তিন শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয়।

উপরে