প্রকাশিত : ১১ মার্চ, ২০২০ ১৭:২৮

রাণীনগরে অগ্নিকান্ডে বাড়ী ঘর ভষ্মিভূত, প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি !

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
রাণীনগরে অগ্নিকান্ডে বাড়ী ঘর ভষ্মিভূত, প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি !

নওগাঁর রাণীনগরে বিদ্যুতের শট সার্কিট থেকে লাগা আগুনে বাড়ী ঘর ভষ্মিভূত হয়েছে। এসময় আগুনে নগদ সাড়ে পাঁচ লক্ষ টাকাসহ প্রায় ১২ লক্ষ টাকার মালা মাল পুরে ভষ্মিভূত হয়েছে।ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার গুয়াতা কুঞ্জশাইল পাড়া গ্রামে ।

স্থানীয় সুত্রে জানাগেছে, ওই গ্রামের মৃত আয়েত আলীর ছেলে এরশাদ আলী সকালে বাড়ী থেকে প্রাইভেট পড়ানোর জন্য বের হয়ে যান। এসময় বাড়ীর লোকজন বাহিরে কাজ করার সময় হঠাৎ করেই বাড়ীর মধ্যে আগুনের সুত্রপাত ঘটে।

নিমিষের মধ্যে পুরো বাড়ীতে আগুন ছড়িয়ে পরে। এসময় রাণীনগর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয় লোকজন মিলে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। বাড়ীর মালিক এরশাদ আলী জানান,বাড়ীতে থাকা নগদ সাড়ে পাঁচ লক্ষ টাকা,টিভি,ফ্রিজ,মটরসাইকেলসহ সমস্ত মালামাল আগুনে ভষ্মিভূত হয়ে গেছে। এতে তার প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

রাণীনগর ফায়ার ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, মাটির দু’তলা বাড়ীতে লাগা আগুন স্থানীয়দের সহযোগিতায়  প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রনে আনা হয়েছে। আগুনের সুত্রপাত বিদ্যুতের শট সার্কিট থেকে হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে ।

উপরে