প্রকাশিত : ১২ মার্চ, ২০২০ ১৫:২৪

কাহালু থানা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালু থানা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে বগুড়া জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার কাহালু থানা পুলিশের উদ্যোগে কাহালু সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে ও তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের মাঝে এবং কাহালু চারমাথা,রেলওয়ে বটতলা, বাজার সহ গুরুত্বপূণ স্থানে জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ করেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন কাহালু থানার সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা, কাহালু সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম, সহকারী প্রধান শিক্ষক ফেরদৌস আলী শেখ, কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন প্রামানিক, কাহালু মডেল প্রেসকাবের সভাপতি ইউনুস আলী টনি সহ শিক্ষক/শিক্ষার্থী ও কাহালু থানার পুলিশ সদস্যবৃন্দ।

লিফলেট বিতরণ কালে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম বলেন, করোনা ভাইরাস নিয়ে কোন গুজব ছড়ানো যাবে না বা কোন গুজবে কান দেওয়া যাবে না। করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতনতার মাধ্যমে এর প্রতিরোধ করতে হবে। নিজ পরিবার থেকে শুরু করে এলাকাভিত্তিক সকলকে এর প্রতিরোধের উপায় সম্পর্কে অবগত করতে হবে। 

উপরে