প্রকাশিত : ১৩ মার্চ, ২০২০ ১৩:১৬

হিলিতে ৮ বছরের প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক
হিলিতে ৮ বছরের প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে  গ্রেপ্তার ২

দিনাজপুরের হিলিতে তৃতীয় শ্রেনীর বুদ্ধি প্রতিবন্ধী  ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই জন নাপিত ও মুর্চিকে আটক করেছে থানা পুলিশ।

 
আটককৃতরা জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের শীবধারী রবিদাসের ছেলে বাবুল রবিদাস (৪৮), ও একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের প্রেম কুমার রবিদাসের ছেলে পল্লব কুমার (২৬)। আজ বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে হিলি বাজারে তাদের দোকান থেকে আটক করা হয়।
 
হাকিমপুর থানার অফিসার ইনচাজ আব্দুর রাজ্জাক আকন্দ জানায়, হাকিমপুর উপজেলার হিলি বাজারের জনৈক ব্যাক্তি শিশু কন্যা (৮) কে  সোমবার সন্ধ্যায় নাপিত পল্লব কুমার রবিদাস ও বাবুল কুমার রবিদাস দুইজনে বাজারের গোস্তহাটির টয়লেটে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। বিষয়টি উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলমকে ধষিতার মা লিখিত ভাবে অবগত করেন। 
 
উপজেলা নিবার্হী অফিসার হাকিমপুর থানাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অবগত করলে দুই ধর্ষককে আজ বিকেলে গ্রেপ্তার করা হয়।
 
তিনি আরও জানায়, শিশুকে মেডিক্যাল পরীক্ষার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে ধষির্তার মা বাদি হয়ে হাকিমপুর থানায় ২ জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে।
 
ধর্ষক দুই জনেই হিলি বাজারে দীর্ঘদিন থেকে সেলুন ও নাপিতের কাজ করে আসছে।
উপরে