প্রকাশিত : ১৩ মার্চ, ২০২০ ১৫:২৯

কাহালুর কাজীনগর আবাসনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে শাড়ী লুঙ্গী ও খাদ্য সামগ্রী প্রদান আওয়ামী লীগের নেতৃবৃন্দের

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালুর কাজীনগর আবাসনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে শাড়ী লুঙ্গী ও খাদ্য সামগ্রী প্রদান আওয়ামী লীগের নেতৃবৃন্দের

আজ শুক্রবার বগুড়ার কাহালুর বীরকেদার ইউনিয়নের কাজীনগর আবাসনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের খোঁজখবর নেন এবং নিজেদের তহবিল হতে শাড়ী লুঙ্গী ও খাদ্য সামগ্রী প্রদান করেন কাহালু উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, সাবেক সাধারণ সম্পাদক ও মালঞ্চা ইউ পির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ডাঃ আব্দুল হাকিম, উপজেলা যুবলীগের সভাপতি ও কাহালু সদর ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, শিক্ষানুরাগী অধ্যক্ষ আলহাজ্ব এ এন এম আহছানুল হক, আওয়ামীলীগনেতা আব্দুল হান্নান, শাফিকুল ইসলাম, বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসক ফাউন্ডেশনের ৪টি উপজেলা সহ-সভাপতি এস এম আকরাম হোসেন, মুরইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গোফফার (করিম), আওয়ামীলীগনেতা ও বীরকেদার ইউ পি সদস্য আলেফ উদ্দিন (পুটু), আওয়ামীলীগনেতা সামছুদ্দোহা রাবু, আব্দুল হামিদ খান, ভুলু, আনোয়রুল হক বিলু, জুয়েল, জিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সহ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। 

উল্লেখ্য যে, অগ্নিকান্ডে প্রতিটি ক্ষতিগ্রস্থ পরিবারকে ১টি লুঙ্গি ও ১টি করে শাড়ী, ডাল, সোয়াবিন তেল, আলু ও ২০ কেজি করে চাল প্রদান করা হয়।

উপরে