প্রকাশিত : ১৪ মার্চ, ২০২০ ২১:১৫

অসহায় ঢাকা মেডিকেলের মেধাবী ছাত্রের পরিবারকে দোকান ঘর তৈরী করে দিলেন দিনাজপুর পুলিশ সুপার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
অসহায় ঢাকা মেডিকেলের মেধাবী ছাত্রের পরিবারকে দোকান ঘর তৈরী করে দিলেন দিনাজপুর পুলিশ সুপার

বিরামপুর পৌর শহরে অসহায় ঢাকা কলেজ ও ঢাকা মেডিকেল কলেজের মেধাবী ছাত্রের পরিবারকে পরিবারকে স্বাবলম্বী করার জন্য শনিবার (১৪মার্চ)  দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন একটি পাকা দোকান ঘর তৈরী ও তার এক দিনের বেতনের ৫০ হাজার টাকা মূলধন প্রদান করেছেন।

জানা গেছে, বিরামপুর শহরের ঘাটপাড় মহল্লার রাজ কুমার শীল ঢাকা মেডিকেল কলেজের ৪০তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি ছাত্র অবস্থায় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় ডাক্তারী পড়া শেষ করতে পারেননি। বর্তমানে তিনি পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম (বার) ঐ পরিবারকে সহায়তার আশ্বাস দেন। সে প্রেক্ষিতে রাজ কুমার শীলের বসত বাড়ীর সাথে একটি পাকা দোকান ঘর তৈরী করে দেন এবং দোকানের মালামাল ক্রয়ের জন্য তার এক দিনের বেতনের ৫০ হাজার টাকার মূলধন প্রদান করেন।

পুলিশ সুপারের পক্ষ থেকে এমন সহায়তা পেয়ে পরিবারের লোকজন উচ্ছ্বসিত আবেগে উদ্ভাসিত হয়ে ওঠে। এসময় দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন এর সাথে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) কাজেম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হাফিজুর রহমান, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান, সাংবাদিক ও সুধীবৃন্দ।

উপরে