প্রকাশিত : ১৫ মার্চ, ২০২০ ১৬:১৯

শেরপুরে মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম আমান উল্লাহ্ খানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম আমান উল্লাহ্ খানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বগুড়ার শেরপুরে মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও জয়লা জুয়ান ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, বর্ষীয়ান জননেতা মরহুম আমান উল্লাহ খানের দ্বিতীয় মৃত্যুবাষিকী পালন করা হয়েছে।

আজ রোববার বেলা ১১টায় উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা গ্রামস্থ নিজ হাতে গড়া ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জয়লা জুয়ান ডিগ্রী কলেজ প্রাঙণে দিনটি উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি ডাইরেক্টর আব্দুর রউফ খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক পত্রিকার সাবেক চিফ রিপোর্টার ও জয়লা জুয়ান ডিগ্রী কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন খান।

এছাড়া অন্যদের মধ্যে জয়লা জুয়ান ডিগ্রী কলেজের অধ্যক্ষ হোসেন আলী, উপাধ্যক্ষ আনোয়ার হোসেন, কৃষকলীগ নেতা আশরাফুল আলম আইয়ুব খান, প্রবীন শিক্ষক হাবিবুর রহমান, সমাজ সেবক আব্দুল কাদের, বাবলু সরকার, শিক্ষক শহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। সভায় বর্ষীয়ান জননেতা আমান উল্লাহ খানের জীবন কর্ম নিয়ে আলোচনা করা হয়। এদিকে অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত মুক্তিযুদ্ধের সংগঠক সাংবাদিক আমান উল্লাহ খানের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রসঙ্গত: মরহুম আমান উল্লাহ খান গত ২০১৮ সালের ১৫ মার্চ ইন্তেকাল করেন।

উপরে