প্রকাশিত : ১৬ মার্চ, ২০২০ ১৭:৪৩
লাইসেন্স বিহীন ঔষধের দোকানে অভিযান না করার প্রতিবাদে

সাপাহারে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি সাংবাদিক সম্মেলন

সাপাহার(নওগাঁ) প্রতিনিধি
সাপাহারে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি সাংবাদিক সম্মেলন

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁ’র হয়রানি মূলক কার্যক্রম এবং লাইসেন্স বিহীন ঔষধের দোকানে অভিযান না করার প্রতিবাদে নওগাঁর সাপাহারে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি সাংবাদিক সম্মেলন করেছেন।

আজ সোমবার দুপুর ২টায় মোস্তাফিজুর রহমার বাদল এর সভাপতিত্বে সমিতির কার্যালয়ে বিভিন্ন সমস্যা ও অনিয়ম তুলে ধরে স্থানীয় সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করেন সমিতির উপদেষ্টা মোস্তাক আহম্মেদ, অর্জুন কুমার সাহা, আকতার হোসেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন সদস্য সাইদুর রহমান, খাদেমুল ইসলাম,অনিল পাল,অরুন পাল, রবিউল ইসলাম সহ সকল সদস্য উপস্থিত ছিলেন। এইদিন বেলা সাড়ে ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার সকল ঔষধের দোকান বন্ধ রাখা ছিল। শুধু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জরুরী বিভাগের জন্য একটি দোকান খুলে রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

শেষে বিকেল সাড়ে ৫টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। এবিষয়ে  উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন এর সাথে কথা হলে তিনি জানান,আমি জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁ কর্তৃপক্ষের সাথে কথা বলবো এবং সমস্যা সমাধানের আশ্বস্ত করলে ঔষধের দোকান মালিকগণ সন্ধ্যায় তাদের দোকান খোলেন।

উপরে