প্রকাশিত : ১৭ মার্চ, ২০২০ ১২:২৯

শেরপুরে আইপিএল জুয়ায় সর্বস্ব হারিয়ে যুবকের আত্মহত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে আইপিএল জুয়ায় সর্বস্ব হারিয়ে যুবকের আত্মহত্যা

বগুড়ার শেরপুরে আইপিএল জুয়ায় সর্বস্ব হারিয়ে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় রশি লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। নিহত ওই যুবকের নাম সুজিত কর্মকার (৩২)। তিনি পেশায় একজন স্বর্ণের কারিগর।

সোমবার বেলা সাড়ে ১০টার দিকে পৌরশহরের রামচন্দ্রপুর পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সুজিত কর্মকার একই এলাকার সুধির কর্মকারের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানান, দরিদ্র সুজিত কর্মর্কার স্থানীয় কর্মকারপাড়া এলাকায় অবস্থিত সরকার জুয়েলার্সে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সকালের দিকে পরিবারের সদস্যরা শয়নকক্ষের তীরের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিতকে মৃত ঘোষণা করেন।

সূত্রটি আরও জানান, স্বর্ণালংকার তৈরীর কারিগর সুজিতের আইপিএল জুয়ার প্রতি প্রচণ্ড নেশা ছিল। প্রতিদিন যে টাকা উর্পাজন করতেন সেসব টাকা জুয়ায় ঢালতেন। এমনকি অনেকের নিকট থেকে চড়া সুদে টাকা নিয়েও জুয়া খেলেন। সম্প্রতি তিনি জুয়ার খপ্পরে পড়ে সর্বস্বান্ত হন। কিন্তু পাওনাদাররা টাকার জন্য প্রচণ্ড চাপ দিতে থাকে। একপর্যায়ে ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেন বলে সূত্রটি জানায়।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

 

উপরে