প্রকাশিত : ১৭ মার্চ, ২০২০ ১৪:৪২

কাহালুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

অনলাইন ডেস্ক
কাহালুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলে মঙ্গলবার বগুড়ার কাহালুৃ উপজেলা পরিষদের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন কাহালু উপজেলা প্রশাসন, উপজেলা পলিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, ইউ পি চেয়ারম্যানবৃন্দ সহ বিভিন্ন দপ্তর।

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, রুহুল আমিন তালুকদার বেলাল, বদরুজ্জামান খান বদের, আলমগীর আলম (কামাল), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আখেরুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, কাহালু সিদ্দিকীয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ এ বি এম হাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, বীরমুক্বিযোদ্ধা মোজাম্মেল হক, এ্যাডঃ লিয়াকত আলী সরদার, কাহালু মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ মতিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ।

এছাড়াও ছাত্র/ছাত্রীদের চিত্রাংঙ্কন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফেরাত কামনা করে বাদ জোহর মসজিদে মসজিদে দোয়া মাহফিল এবং সুবিধাজনক সময়ে মন্দিরে মন্দিরে আত্নার শান্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়। এছাড়াও কাহালু মডেল রিসোর্স সেন্টার কাম-অফিসে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাহালু ও সোনাতলা উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিল্ড সুপার ভাইজার আলহাজ্ব মুহাম্মাদ আব্দুল্লাহ আল মাহমুদ, কাহালু মডেল প্রেসকাবের সাধারণ সম্পাদক এম এ মতিন, মডেল কেয়ারটেকার আব্দুল বারী আকন্দ সহ কাহালু উপজেলার ইসলামিক ফাউন্ডেশনের প্রাক-প্রাথমিক শিক্ষা কেন্দ্র, সহজ কোরআন শিক্ষা কেন্দ্র, বয়স্ক শিক্ষা কেন্দ্র ও দারুল আরকাম মাদ্রাসার শিক্ষক/শিক্ষিকাবৃন্দ। ইসলামিক ফাউন্ডেশনের কাহালু উপজেলার ১শত ১টি কেন্দ্রে জাতীয় পতাকা উত্তোলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উপরে