প্রকাশিত : ১৭ মার্চ, ২০২০ ১৬:১৪

সাপাহারে মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
সাপাহারে মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন ও মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে নওগাঁর সাপাহারে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১২টায়  সাপাহার সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ মিলনায়তনে সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪০জন বীর মুক্তিযোদ্ধাদের, প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের প্রধানের হাতে মুজিব কোট, শাড়ী-লুঙ্গী তুলে দেন বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ,মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী,জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা প্রমূখ।

প্রধান অতিথি এর পূর্বে জিরো পয়েন্টে অবস্থিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন ও পরে উপজেলার শিরন্টি ইউনিয়নের খেড়ুন্দা গ্রামে গৃহহীন আনোয়ার হোসেন নামের এক ব্যক্তিকে সরকারের পক্ষ থেকে একটি দুর্যোগ সহনীয় বাসগৃহ হস্তান্তর করেন। তিনি উপজেলা সদরে জনগনের মাঝে করোনা ভাইরাস থেকে বাঁচতে করণীয় শির্ষক লিফলেট বিতরণ করেন।

উপরে