প্রকাশিত : ১৮ মার্চ, ২০২০ ২১:৪৯

জয়পুরহাটে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ

ষ্টাফ রিপোর্টার
জয়পুরহাটে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও  লিফলেট বিতরণ

জয়পুরহাটে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে বিদেশ ফেরত নাগরিকদের  করোনা ভাইরাসের বিস্তার রোধে করনীয় সম্পর্কে সচেতন করতে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে উপজেলা প্রশাসন।বুধবার বিকেলে সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক ও সচেতনতা মূলক  লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়. সদর উপজেলা পরিবার পরিকপনা কর্মকর্তা ডাঃ তুলসী চন্দ্র রায়,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মামুনুর রশীদ, সদর থানার পুলিশ পরিদর্শক সুজন মিয়া, জেলা স্কাউটের সম্পাদক শাহাদুল ইসলাম সাজু, সাংবাদিক শামীম কাদির প্রমুখ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হবার কিছু নেই। সচেতনতা  সর্তকতা অবলম্বল করলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব।  তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে নিয়মিত হাত-মুখ ও পা ধোয়া, বাড়ির আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখা সহ সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

তিনি আরো বলেন বিদেশ ফেরত নাগরিকরা বাড়িতে এসে  হোম কোয়ারেন্টাইনে থাকার  পরামর্শ দেওয়া হয়। সেই সাথে তারা কোয়ারেন্টাইনে থাকাকালীন সময়ে  বাহীরে প্রবেশ করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপরে