প্রকাশিত : ২১ মার্চ, ২০২০ ১৫:৩৭

নাটোরে দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক
নাটোরে দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

নাটোরে প্রায় দেড় কোটি টাকা দামের দেড় কেজি হেরোইন ও একটি মাইক্রোবাসসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার নাটোরের পুলিশ সুপারের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

শুক্রবার রাত ১১টার দিকে নাটোর পুলিশ লাইনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন—রাজশাহীর গোদাগাড়ী থানার মহিশালবাড়ি শিবসাগর গ্রামের মৃত আনেস উদ্দিনের ছেলে বেলাল উদ্দিন (৪৫) এবং পবা থানার দাদপুর পশ্চিমপাড়ার অছির উদ্দিনের ছেলে মাইক্রোবাসচালক বেলাল উদ্দিন।

পুলিশ সুপার জানান, গোপন সূত্রে সংবাদ পেয়ে পুলিশ নাটোর শহরের হরিশপুর এলাকায় একটি মাইক্রোবাস আটক করতে ব্যারিকেড দেয়। মাইক্রোবাসটি পালিয়ে যেতে চেষ্টা করে। পিছু ধাওয়া করে নাটোর পুলিশ লাইনের সামনে মাইক্রোবাসটিকে আটক করা হয়। মাইক্রোবাস থেকে ১ কেজি ৪৭৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে হেরোইন চোরাচালানের কথা স্বীকার করেছেন গ্রেপ্তারকৃতরা। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, নাটোর সদর সার্কেলের এএসপি আবুল হাসনাত, নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম প্রমুখ।

উপরে