প্রকাশিত : ২১ মার্চ, ২০২০ ১৭:৩৮

কাফরুলে গাড়ি চাপায় এএসআইয়ের মৃত্যু : গ্রেফতার ২

অনলাইন ডেস্ক
 কাফরুলে গাড়ি চাপায় এএসআইয়ের মৃত্যু : গ্রেফতার ২

রাজধানী কাফরুল থানার সহকারী উপপুলিশ পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম হত্যার ঘটনায় দায়ে করা মামলায় বাসের পলাতক চালক ও হেলপারকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ। তারা হলেন, চালক মো. গোলাম মোস্তফা (৬০) ও হেলপার আব্দুল মান্নান ওরফে লতিফ (৪৫)।

গোয়েন্দা পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. শাহাদাত হোসেন সুমা জানান, গত ১৮ মার্চ এএসআই জাহাঙ্গীর কাফরুল থানার তালতলা ৯নং হতে ১৩নং গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধ ডিউটিতে নিয়োজিত ছিলেন।
 
ডিউটিকালে রাত আনুমানিক সোয়া ৮টায় পুরাতন বিমানবন্দর ৯নং গেটের উত্তর পাশে রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে এবং ভিকটিমের চিৎকার শুনে ছিনতাইকারীদেরকে ধরতে ধাওয়া করেন।

পথিমধ্যে দক্ষিণ দিক হতে দ্রুত ও বেপরোয়া গতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তার মুখের বাম পাশের গালে ও বাম কানে গুরুতর জখম হয়। এমতাবস্থায় তার সঙ্গীয় কনস্টেবল মো. সিদ্দিকুর রহমান চিকিৎসার জন্য তাকে দ্রুত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিসাধীন অবস্থায় রাতেই মারা যান তিনি।

ওই ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে কাফরুল থানায় মামলা করেন। থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পশ্চিম বিভাগ মামলার অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালায়। অভিযানকালে শুক্রবার বিকেল ৪টার দিকে চকবাজারে অভিযান চালিয়ে প্রথমে হেলপার আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়। পরে তার তথ্যানুযায়ী ওই দিন রাতেই গাবতলী এলাকা থেকে চালক গোলাম মোস্তফাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

উপরে