প্রকাশিত : ২৪ মার্চ, ২০২০ ১৭:৫৩

সৈয়দপুরে তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা: গ্রেপ্তার -১

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা: গ্রেপ্তার -১

নীলফামারীর সৈয়দপুরে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার  হয়েছে। ধর্ষণের শিকার শিক্ষার্থীর ভাই বাদী হয়ে গত সোমবার সন্ধ্যায় সৈয়দপুর থানায় ওই মামলাটি দায়ের  করেন। মামলার আসামী মোজাহারুল ইসলাম সুখুকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ হয়। আজ মঙ্গলবার গ্রেপ্তারকৃত আসামী সুখুকে আদালতেরর মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

থানা দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের বাগডোকরা গ্রামে মোফার উদ্দিনের ছেলে দুই সন্তানের জনক মো. মোজাহারুল ইসলাম ওরফে সুকু (৪৫)। একই ইউনিয়নের ধলাগাছ মতিরবাজারে তার একটি খাবার হোটেল রয়েছে। ঘটনার দিন গত শনিবার স্ত্রীর অনুপস্থিতিতে সুখু তাঁর প্রতিবেশি তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে হোটেলে খাবারের ও টাকার  প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

গতকাল সোমবার দুপুরেও সে একই কায়দায় প্রতিবেশি শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করে। পরবর্তীতে আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে মোজাহারুল ইসলাম সুখুকে আটক করেন এবং মারপিট করে সৈয়দপুর থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় নির্যাতনের শিকার শিশু শিক্ষার্থীর বড় ভাই  মো. আলিম রহমান বাদী হয়ে মোজাহারুল ইসলাম সুখুর বিরুদ্ধে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান  শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি  জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে এবং আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

উপরে